আগামী বছর, ২০২২ সালের মার্চে পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল (Australia Cricket Team)। ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে অস্ট্রেলিয়াকে ক্রিকেট খেলতে দেখা যাবে। ২০২২ সালের মার্চে ইমরান খানের দেশে গিয়ে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-২০ ম্যাচ খেলবে অজি ক্রিকেট দল। তিনটি টেস্ট হবে যথাক্রমে করাচি, রাওয়ালপিন্ডি ও লাহোরে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও একটি টোয়েন্টি হবে লাহোরে। ৩ মার্চ থেকে শুরু টেস্ট সিরিজ। ওয়ানডে সিরিজ শুরু ২৯ মার্চ থেকে। আর একমাত্র টি টোয়েন্টি ম্যাচটি হবে ৫ এপ্রিল। ১৯৯৮ সালে শেষবার পাকিস্তানে খেলতে গিয়েছিল অস্ট্রেলিয়া। আরও পড়ুন: ১০ কোটি ক্ষতিপূরণ চেয়ে শোয়েব আখতারকে মানহানির নোটিশ পাঠাল পাকিস্তানি টিভি চ্যানেল

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)