ইউরো কাপের সেমিফাইনাল, ফাইনাল বলে কথা। একেবারে স্পেশাল। স্পেশাল ম্যাচের জন্য তাই স্পেশাল বলের উন্মোচন করল অ্যাডিডাস। যতই হোক বলটার জন্যই তো যত আয়োজন, যত আকর্ষণ। ইতালি, স্পেন, ইতালি, ডেনমার্ক-ইউরো কাপের সেমিফাইনালে ওঠা এই চার দলের সৌভাগ্যবান এবং যোগ্য ফুটবলররা এই ঝাঁ চকচকে বলে খেলার সুযোগ পাবেন। নতুন বল উন্মোচনের সঙ্গে রথ দেখা কলা বেচা দুই হয়ে গেল অ্যাডিডাসের। নতুন বল এনে দর্শক, খোলায়ড়দের মধ্যে উন্মাদনা এল, সঙ্গে নিজেদের বিজ্ঞাপনের কাজটাও হয়ে গেল।

প্রসঙ্গত, মঙ্গলবার প্রথম সেমিফাইনালে খেলবে ইতালি-স্পেন। বুধবার রাতে খেলবে দ্বিতীয় সেমিতে খেলবে ইংল্যান্ড-ডেনমার্ক। ফাইনাল রবিবার, ১১ জুলাই। তিনটি ম্যাচই ভারতীয় সময় সাড়ে ১২টা-তে থেকে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে হবে।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)