নয়াদিল্লি: সৌদি আরবের প্রথম পুরুষ রোবট (Saudi Arabia First Male Robot) একটি লাইভ ইভেন্টে মহিলা সাংবাদিকের নিতম্ব স্পর্শের চেষ্টা করল। এদিনের অনুষ্ঠানে প্রথমবারের জন্য পুরুষ রোবটটিকে প্রকাশ্যে আনা হয়। রোবটির আচরণে মহিলা সাংবাদিক বিস্মিত হন। মুহূর্তটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Brisbane Teacher Exposed In Staff Calender: স্টাফ ক্যালেন্ডারের জন্য অপ্রীতিকর ছবি, অভিযুক্ত ব্রিসবেনের দুই শিক্ষক (দেখুন ভিডিও)

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রোবটটির সামনে দাঁড়িয়ে মাইক হাতে কথা বলছেন এক মহিলা সাংবাদিক। সেই সময়ে আচমকাই মহিলা সাংবাদিকের দিকে হাত বাড়িয়ে দেয়। সাংবাদিকের নিতম্ব ছোঁয়ার চেষ্টা করে ।

দেখুন ভিডিও

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)