ওডিশার উপকুলে গভীর রাতে আছড়ে পড়ে 'সাইক্লোন ডানা'(Cyclone Dana)। ডানা (Dana)-র ঝাপটে সবচেয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে কেন্দ্রপাড়ার রাজকনিকা এবং ভদ্রকের চান্দাবালি। ঘূর্ণিঝড়ের কারণে কেন্দ্রাপাড়া এবং ভদ্রকের রাস্তায় পড়ে আছে গাছ। এখন ঘূর্ণিঝড়ের গতিবেগ ১০০ থেকে ১১০ কিলোমিটার, সর্বোচ্চ ১২০ কিলোমিটার গতিবেগ প্রতি ঘন্টায়।

শুক্রবার সকাল পর্যন্ত চলবে দানার দাপট। ওড়িশার উপকূলীয় জেলা ভদ্রক, কেন্দ্রপাড়া, বালাসোর এবং নিকটবর্তী জগৎসিংহপুর জেলায় ঘণ্টায় ১০০ থেকে ১১০ কিমি বেগে ঝোড়ো হাওয়া বইছে ৷ ভারী বৃষ্টিও শুরু হয়েছে ৷ মৌসম ভবনের পূর্বাভাস অনুযায়ী ওডিশার ভিতরকণিকা এবং ধামরায় সবচেয়ে বেশি প্রভাব ফেলেছে ডানা। রাত থেকেই ধামরায় চলছে ডানার দাপট।

দেখুন সাইক্লোনের পর বিপর্যস্ত ওডিশার ভিডিয়ো

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)