ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক। একথা বহু দিন ধরেই ডাক্তাররা বলে আসছেন, লেখা থাকে সিগারেট, এমনকি বিড়ির প্যাকেটেও। কিন্তু তারপরেও আর কতজন সেকথা কর্ণপাত করেন? একটা বিষয় খেয়াল করবেন, যাঁরা সিগারেটের প্রতি আসক্ত, তাঁরা তাগিদ অনুভব করলে যে কোনও মুহূর্তে, যে কোনও জায়গায় খেতে শুরু করে দেন। কিন্তু বাইক চালাতে চালাতে হাত ছেড়ে কি ভাবে খাবেন সিগারেট ?ইচ্ছা থাকলেই উপায় হয়! সিগারেট খেতে গেলেও তাই শরণাপন্ন হওয়া নিজের স্ত্রীয়ের ওপর।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এক দম্পতি স্কুটারে চড়ে বেড়াচ্ছেন। শাড়ি পরা মহিলা এক হাতে পতাকা নিয়ে স্কুটারে বসে আছেন, অন্য হাতে তিনি জ্বলন্ত সিগারেট ধরে রেখেছেন। এমনকি একটি বাচ্চাকেও স্কুটারের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।হঠাৎ, লোকটি মুখটা পিছনের দিকে নিয়ে আসে এবং তার স্ত্রী তাকে সিগারেটটি তার মুখের কাছে এনে ধূমপানে সাহায্য করেন। দেখে নিন সেই ভাইরাল ভিডিও-

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)