কর্ণাটক বিধানসভা নির্বাচনের ভোটগণনা চলছে। ক্রমশ পিছিয়ে পড়ছে রাজ্যের শাসক দল বিজেপি। কংগ্রেস ম্যাজিক ফিগার টপকে ১২০টি-র বেশী আসনে এগিয়ে রয়েছে। সেখানে বিজেপি এগিয়ে ৬৮টি-তে। ফলের প্রবণতা আসতেই সাংবাদিকদের সামনে এসে মুখ খুললেন মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাইয়া। করোনা কালে রাজ্যের মানুষদের মধ্যে অসন্তোষ রুখতে ইয়েদিরাপ্পাকে সরিয়ে মুখ্যমন্ত্রী পদে বাসবরাজ বোম্মাইকে বসান অমিত শাহ, জেপি নাড্ডারা।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী বললেন, "এটা পরিষ্কার নির্বাচনে আমরা ছাপ রাখতে পারিনি। পুরো ফলপ্রকাশ হলে আমরা বিস্তারিত বিশ্লেষণ করব। জাতীয় দল হিসেবে আমরা শুধু বিশ্লেষণ করব না, বিভিন্ন স্তরে আমাদের কী ত্রুটি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই ফলকে আমরা আমাদের এগিয়ে যাওয়ার ভিত্তি হিসেবেই দেখছি।"প্রার্থী বাছাই নিয়ে বিজেপির অন্দরে ব্যাপক অসন্তোষ ছিল। বিজেপি সরকারের দুর্নীতিও নির্বাচনে বড় ইস্যু ছিল। আরও পড়ুন-মুখ্যমন্ত্রী পদের দৌড়ে থাকা বিজেপি-র সাধারণ সচিব সিটি রবি পিছিয়ে

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)