মুম্বই সফর শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সফরের শুরুতে ২০০৮ সালে জঙ্গি হামলায় প্রাণ হারানো মুম্বই পুলিশের এএসআই তুকারাম ওম্বলের (Tukaram Omble) মূর্তিতে শ্রদ্ধা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

২০০৮ সালে মুম্বই পুলিশের এএসআই তুকারাম ওম্বলে তার সাহসিকতার পরিচয় দিয়ে কোনও অস্ত্র ছাড়াই জঙ্গি আজমল কাসাবের মুখোমুখি হন এবং তাঁকে ধরে ফেলেন। এসময় কাসাব তাঁকে লক্ষ্য করে গুলি ছুড়লে তিনি শহীদ হন। মুম্বইতে পৌঁছে আজ রাত আটটা নাগাদ উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আরও পড়ুন: করোনার নয়া প্রজাতি ওমিক্রন কি থাবা বসাল ভারতে? বড় ঘোষণা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)