গণেশ পুজোকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা গুজরাটের সুরাটে (Surat)। সুরাটের ডিসিপি জানালেন, গণেশ পুজোকে কেন্দ্র করে সেখানে উত্তেজনায় পাথর ছোঁড়ার ঘটনা ঘটে। ডিসিপি বিজয় গুর্জর জানালেন, " গত ১৭ অগাস্ট দুই মুসলিম মহিলা একটি শিশুকে নিয়ে একটি গণেশ মূর্তির বিক্রেতার দোকানে ঢোকেন। তখন দোকানে বিক্রেতা ছিলেন না। বিক্রেতা ফিরে দেখেন,দোকানের ভিতর বেশ কয়েকটি গণেশ মূর্তি ভাঙা পড়ে আছে। তিনি খোঁজ নিয়ে জানতে পারেন যারা দোকানে ঢুকেছিলেন তারা ভিক্ষার্থী হয়ে এলাকায় ঘোরেন। এরপরই শহরে উত্তেজনা ছড়ায়। এবং পাথর ছোঁড়ার ঘটনা ঘটে।" চারজন নাবালকের বিরুদ্ধে পাথর ছোড়ার অভিযোগ ওঠে। দোকানদার অভিযোগ করেন, এই ঘটনায় ধর্মীয় ভাবাবেগে আঘাত হানা হয়েছে। তারপরই এফআইআর দায়ের করা হয়, এবং সেই দুই মহিলাকে গ্রেফতার করা হয়। এই কথা জানান সুরাটের ডিসিপি।

প্রসঙ্গত, সুরাটে গণেশ পুজোর মণ্ডপে পাথর ছোঁড়ার ঘটনায় ৩৩ জনকে গ্রেফতার করা হয়। আরও পড়ুন-বন্দে ভারত এক্সপ্রেসের জানলায় হাতুড়ি ঠুকে ভাঙা হচ্ছে, দেখুন ভাইরাল ভিডিয়ো

দেখুন এই বিষয় নিয়ে কী বলছেন সুরাটের ডিসিপি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)