শিশুরা নতুন কিছু দেখলে আকৃষ্ট হয় এবং তা গ্রহণ করার জন্য বাবা মায়ের কাছে জোর করে। কিন্তু বহুক্ষেত্রে দেখা যায় এই নতুন জিনিসগুলি তাদের জন্য বিপজ্জনক হয়ে ওঠে। এমনই একটি ঘটনা সামনে এসেছে তামিলনাড়ু থেকে। ভাইরাল হওয়া ভিডিওটিতে একটি মেলার মাঠে ছোট ছেলেকে স্মোক বিস্কুট খেতে দেখা যায়।

বিস্কুট খাওয়ার সঙ্গে সঙ্গেই তার নাক-মুখ থেকে ধোঁয়া বের হতে থাকে।একটু পরেই চিৎকার করে মুখ থেকে সে বিস্কুটটা ফেলে দেয়।  বিস্কুট খাওয়ার পর হঠাৎ করেই ছেলেটির স্বাস্থ্যের অবনতি হয়। সঙ্গে সঙ্গে ওই শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহুর্তে গুরুতর আহত অবস্থায় রয়েছেন ওই শিশু।  এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুহুর্তে।তামিলনাড়ু সরকার চেন্নাইতে সাম্প্রতিক একটি সরকারি মেলায় এই ধরনের দুটি স্টলের অনুমতি দিয়েছে। এক্ষুনি ওই দুটি স্টল বন্ধ করার দাবি করেছে নেটিজেনরা।

দেখুন সেই ভিডিও-

இது போன்று விற்கும் #SmokeBiscuit என்ற திண்பண்டத்தை உடனடியாக தடை செய்ய வேண்டும்.. குழந்தைகள் புகையை பார்த்து ஆசையாக சாப்பிட அடம் பிடிப்பார்கள்.. அதில் ஊற்றப்படுவது #LiquidNitrogen.. ஒரு ஸ்பூன் உட்கொண்டால் கூட உயிருக்கு ஆபத்து.. தமிழக அரச இதற்கு தடை விதிக்க வேண்டும் @CMOTamilnadu pic.twitter.com/Nel8I57h5A

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)