বুধবার রাতেই এনডিটিভি থেকে পদত্যাগ করেছেন বিশিষ্ট সাংবাদিক রাবিশ কুমার (Journalist Ravish Kumar) ৷ এর আগে এই সংবাদমাধ্যমের ডিরক্টরের পদ থেকে ইস্তফা দিয়েছেন চ্যানেলটির প্রতিষ্ঠাতা প্রণয় রায় ও রাধিকা রায় ৷ তবে একজন সাংবাদিক হিসাবে সত্যিকে তুলে ধরতে তাদের সঙ্গে সংযোগস্তাপন করতে নিজের ইউটিউব চ্যানেলের সূচনা করলেন রাবিশ। টুইট করে তিনি লিখলেন-

প্রিয় জনসাধারণ,

তোমরা সবাই আমার সত্তার অন্তর্ভুক্ত। তোমাদের ভালোবাসা আমার সম্পদ। দর্শকদের সঙ্গে  আমার একতরফা এবং দীর্ঘ সংলাপের একটি ভিডিও রইল আপনাদের ইউটিউব চ্যানেলে। এটাি আমার নতুন ঠিকানা. গোডি মিডিয়ার  গোলামীর বিরুদ্ধে সবাইকে লড়তে হবে।

তোমাদের

রাবিশ কুমার

নতুন ইউটিউব চ্যানেলের ক্যাপশনে লিখলেন-

আমি পদত্যাগ করেছি। এই পদত্যাগ আপনাদের সম্মানে। আপনাদের শ্রোতাদের সম্মান  ইকবাল সর্বদা উচ্চে থাকুক। তোমরা আমাকে বানিয়েছ তোমরা আমাকে সাহায্য করেছিলে বলেই  কোটি দর্শকের আত্মসম্মান একজনের চাকরি এবং অসহায়ত্বের চেয়ে অনেক বড়। তোমাদে র ভালোবাসার সামনে আমি মাথা নত করি।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)