আরজি কর-এর (R.G. Kar Hospital) ঘটনায় মঙ্গলবার শুনানি হয় দেশের শীর্ষ আদালতে। আরজি করে চিকিৎসকের (Kolkata Doctor Death) নির্যাতনের ঘটনার পর ওই হাসপাতালের নিরাপত্তায় যেমন কেন্দ্রীয় বাহিনী থাকবে বলে জানানো হয়, তেমনি জাতীয় টাস্ক ফোর্স গঠন করা হবে বলেও জানানো হয়। আরজি কর-কাণ্ডে তীব্র প্রতিবাদের পর এবার তা তুলে নেওয়া হচ্ছে। চিকিৎসক তরুণীর উপর পাশবিলক অত্যাচারের ঘটনায় সুপ্রিম কোর্টের (Supreme Court) হস্তক্ষেপের পর এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে দিল্লির (Delhi)  রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসকদের তরফে। প্রসঙ্গত গত ৯ অগাস্ট আরজি কর হাসপাতালের এক চিকিৎসক পড়ুয়ার উপর পাশবিক অত্যাচার চালিয়ে খুন করা হয়। যে ঘটনায় গোটা রাজ্য-সহ দেশ উত্তাল হয়ে ওঠে। আরজি করের ঘটনায় তদন্তে নেমে পুলিশ সঞ্জয় রায় নামের এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করে। তবে এই ঘটনায় আর কেউ জড়িত কি না, সে বিষয়ে এখনও কোনও খবর মেলেনি।

আরও পড়ুন: R.G. Kar Hospital: 'অধ্যক্ষ কী করছিলেন?' আরজি কর-কাণ্ডের পর সন্দীপ ঘোষের তড়িঘড়ি নিয়োগ অন্য হাসপাতালে কীভাবে, প্রশ্ন সুপ্রিম কোর্টের

রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসকরা কী জানালেন দেখুন...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)