ভারতের (India) অর্থনৈতিক বিকাশ বিশ্বের (World) সামনে গণতন্ত্রের সবথেকে ভালো বিজ্ঞাপন (best advertisement for democracy) বলে মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের (US President Joe Biden) সহ-উপস্থাপনায় আয়োজিত সামিট ফর ডেমোক্রেসির (Summit for Democracy) দ্বিতীয় অধিবেশনে বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন তিনি।

এপ্রসঙ্গে তিনি বলেন, "বিশ্বব্যাপী বিভিন্ন প্রতিবন্ধকতার (global challenges) মোকাবিলা করে ভারত আজ সবথেকে দ্রুত বৃদ্ধি পাওয়া বড় অর্থনৈতিক শক্তি (fastest growing major economy) হিসেবে উঠে আসছে। যা সারা পৃথিবীর সামনে গণতন্ত্রের সবথেকে ভালো বিজ্ঞাপন হিসেবে পরিচিত হচ্ছে।"

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)