বুধবার ছত্তিশগড়ের (Chhattisgarh) নতুন মুখ্যমন্ত্রী ও দুই উপমুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে (swearing-in ceremony) যোগ দিতে রায়পুর (Raipur) গেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। শপথগ্রহণ অনুষ্ঠান চলাকালীন মঞ্চে থাকা একটি টেবিল (table) সরাতে দেখা যায় প্রধানমন্ত্রীকে। বিষয়টি দেখতে পেয়ে এগিয়ে আসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা-সহ অন্যান্য নেতারা।

ছত্তিশগড়ে মুখ্যমন্ত্রী (Chief Minister) পদে শপথ (oath) নিলেন বিষ্ণু দেও সাই (Vishnu Deo Sai) এবং উপমুখ্যমন্ত্রী (Deputy Chief Minister) পদে শপথ নিলেন অরুণ সাউ (Arun Sao) ও বিজয় শর্মা (Vijay Sharma)। আরও পড়ুন: Mahakal Temple: মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েই মহাকাল-এর দ্বারস্থ মোহন যাদব, দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)