জম্মু-কাশ্মীরে বিধানসভা নির্বাচন চলাকালীন সংবাদমধ্যমগুলিকে বুথ ফেরত সমীক্ষা চালাতে নিষেধাজ্ঞা জারি করল নির্বাচন কমিশন। ১৯৫১-র জনপ্রতিনিধিত্ব আইনের ১২৬-/এ ধারা অনুসারে এই নির্দেশ দেওয়া হয়েছে। ভোটগ্রহণ শুরুর সময় থেকে শেষ হওয়ার পর আধ ঘন্টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি থাকবে। অর্থাৎ ১৮ সেপ্টেম্বর সকাল ৭ টা থেকে ৫ অক্টোবর, ভোটের শেষ দিন সন্ধ্যা ৬.৩০ টা পর্যন্ত এক্সিট পোল এর এই নিষেধাজ্ঞা জারি থাকবে  তিন দফায় জম্মু-কাশ্মীরে বিধানসভা নির্বাচনে ভোটগ্রহণ। প্রথম দফায় ভোট নেওয়া হবে আগামী ১৮ সেপ্টেম্বর। বাকি দুটি দফা হবে ২৫ সেপ্টেম্বর ও ১ অক্টোবর।

জম্মু ও কাশ্মীর বিধানসভা নির্বাচনের পাশাপাশি হরিয়ানাতেও একই নিষেধাজ্ঞা জারি থাকবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। হরিয়ানা বিধানসভা নির্বাচন ৫অক্টোবর এক দফাতেই অনুষ্ঠিত হবে। তবে দুটি রাজ্যের নির্বাচনের ফলাফল ৮ অক্টোবর ঘোষণা করা হবে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)