আম আদমী পার্টির নেত্রী আতিশী (Atishi) আজ দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন। রাজনিবাসে আজ শপথ গ্রহণ অনুষ্ঠানে দিল্লির উপ রাজ্যপাল ভি কে সাক্সেনা ( LG V.K. Saxena) আতিশী ও তাঁর মন্ত্রীসভার কয়েকজন সদস্যকে শপথবাক্য পাঠ করাবেন।রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু আতিশীকে তাঁর শপথ গ্রহণের দিন থেকেই দিল্লির মুখ্যমন্ত্রী পদে নিয়োগ করার কথা ঘোষণা করেছেন। এছাড়াও তিনি পাঁচজন মন্ত্রীকেও নিয়োগ করার বিষয়ে ছাড়পত্র দিয়েছেন। এরা হলেন গোপাল রাই, কৈলাস গেহলাট, সৌরভ ভরদ্বাজ, ইমরান হোসেন ও মুকেশ আহালাওয়াত।আতিশী দিল্লির তৃতীয় মহিলা মুখ্যমন্ত্রী হতে চলেছেন। এর আগে বিজেপির সুষমা স্বরাজ ও কংগ্রেসের শিলা দীক্ষিত মুখ্যমন্ত্রীর পদে ছিলেন।

আবগারী নীতি কেলেঙ্কয়ারি মামলায় অভিযুক্ত অরবিন্দ কেজরিওয়াল জেল থেকে মুক্তি পাওয়ার পর পদত্যাগ করেন এবং দলের নেত্রী আতিশীর নাম মুখ্যমন্ত্রী হিসেবে ঘোষণা করেন।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)