পোল্যান্ড (Poland) ও ইউক্রেন (Ukraine)- তিনদিনে দুটি দেশের সফর সেরে ভারতে ফিরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। গত বুধবার দু'দিনের সফরে পোল্যান্ডে গিয়েছিলেন মোদী। সেখানে বেশ কিছু দ্বিপাক্ষিক চুক্তি সারেন প্রধানমন্ত্রী মোদী। এরপর নিরাপত্তাজনিত কারণে বিমান সফর এড়িয়ে, টানা ১০ ঘণ্টা ট্রেন সফর করে পোল্যান্ডের রাজধানী ওয়ারশ থেকে ইউক্রেনের রাজধানী কিভে আসেন মোদী।

যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে গিয়ে সেখানকার পরিস্থিতি ও দু দেশের সম্পর্ক নিয়ে প্রেসিডেন্ট জেলেনস্কি-র সঙ্গে বৈঠক করেন মোদী। তৃতীয়বার দেশের প্রধানমন্ত্রী পদে শপথ নেওয়ার পর সবার আগে গিয়েছিলেন রাশিয়ায়। সেখানে যুদ্ধপরাধি তকমা পুতিনকে আলিঙ্গন করে আন্তর্জাতিক স্তরে বিতর্কে জড়িয়েছিলেন মোদী। এরপরই মোদী ছুটে যান পুতিনের সঙ্গে যুদ্ধে জড়ান ইউক্রেনে।

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)