ইংল্যান্ডের প্রধানমন্ত্রী ঋষি সুনকের (Rishi Sunak) সঙ্গে ফোনে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। ব্রিটেনে ভারতীয় দূতাবাসগুলির নিরাপত্তা থেকে দ্বিপাক্ষিক বানিজ্যিক চুক্তি নিয়ে দুই দেশের প্রধানমন্ত্রীদের মধ্যে টেলিফোনে বেশ কিছুক্ষণ কথা হয়। ভারত-ব্রিটচিশ যুক্তরাজ্য রোডম্যাপ ২০৩০-মিশন নিয়েও মোদীর সঙ্গে সুনকের কথা হয়।

ব্রিটেনে ভারত বিরোধী কাজ হলে তার জন্য যাতে ব্রিটিশ সরকার কঠোর পদক্ষেপ নেয় ঋষি সুনককে সেই কথাও বলেন মোদী। বৈশাখীর প্রাক্কালে প্রধানমন্ত্রী ঋষ সুনাক ও ইউকে-তে বসবসাকারী সব ভারতীয়দের শুভেচ্ছা জানান মোদী। আরও পড়ুন-যুবকের গোপনাঙ্গে কামড়, পিটবুলকে পিটিয়ে খুন গ্রামবাসীর

দেখুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)