ওড়িশার বালাসোরে ট্রেন দুর্ঘটনা মামলার প্রাথমিক তদন্তে বড়সড় তথ্য বেরিয়ে এসেছে। সংবাদ মাধ্যমকে তথ্য দেওয়ার সময় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বলেন যে ট্রেন দুর্ঘটনার সাথে আরমারের কোনও সম্পর্ক নেই। বরং ‘ইলেক্ট্রনিক ইন্টারলকিং পরিবর্তনের’ কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার কারণ ও এর জন্য দায়ী ব্যক্তিদের চিহ্নিত করা হয়েছে। তবে এসবের থেকেও আমরা উদ্ধারকার্যের দিকে বেশি লক্ষ্য রাখছি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় রেলমন্ত্রী বৈষ্ণব পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগও প্রত্যাখ্যান করে বলেন যে দুর্ঘটনাটি কবচ (সংঘর্ষ বিরোধী) সরঞ্জাম দিয়ে এড়ানো যেত। কিন্তু এই দুর্ঘটনায় কবচের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই। ইতিমধ্যেই এই ট্রেন দুর্ঘটনায় ২৮৮ জন মারা গেছে এবং ১০০০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)