আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এ তাদের জয়ের ধারা অব্যাহত রাখল নিউজিল্যান্ড। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসকে ৯৯ রানে পরাজিত করে এই মুহুর্তে গ্রুপ টেবিলে তাদের অবস্থানকে শক্তিশালী করেছে কিউয়িরা। প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা সহজেই রান তুলতে থাকে। উইল ইয়াং, রাচিন রবীন্দ্র ও ড্যারিল মিচেল হাফ সেঞ্চুরি করেন। যা বড় রান গড়তে সাহায্য করেছিল। শেষ দিকে বিধ্বংসী ইনিংস খেলেন মিচেল স্যান্টনার। মাত্র ১৭ বলে ৩৬ রানের দৌলতে নিউজিল্যান্ড ৩২২ রানের বিশাল স্কোর গড়ে তোলে।

এত বড় রান তাড়া করার জন্য প্রয়োজন ছিল পার্টনারশিপ। নেদারল্যান্ডসকে সেই লক্ষ্যে সফল হতে দেয়নি নিউজিল্যান্ড। নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে নেদারল্যান্ডস। তিনে নামা কলিন অ্যাকারম্যান ৬৯ রান করেন। ইনিংসে পার্থক্য গড়ে দিতে পারতেন বাস ডি লিড। তাঁর উইকেট নিয়ে নিউজিল্যান্ডের হাতে ম্যাচের রাশ রাখেন রাচিন রবীন্দ্র। টানা দ্বিতীয় জয় যেন সময়ের অপেক্ষা ছিল। শেষ অবধি ৪৬.৩ ওভারে ২২৩ রানেই শেষ হয়ে যায় নেদারল্যান্ডস ইনিংস। মিচেল স্যান্টনার নেন পাঁচ উইকেট। ম্যাচের সেরাও স্যান্টনার।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)