বুধবার থেকে শুরু হয়েছে এসসিওভুক্ত দেশগুলোর জাতীয় নিরাপত্তা উপদেষ্টাদের (NSA) বৈঠক। বৈঠকে এনএসএ অজিত ডোভাল সন্ত্রাসের জন্য পাকিস্তানকে  সরাসরি দায়ী করেছেন। এনএসএ ডোভাল বলেছেন যে সন্ত্রাসবাদের যে কোনও কাজ, এর পিছনে কারণ যাই হোক না কেন, নিন্দা করা উচিত। তিনি বলেন, 'যে কোনো ধরনের সন্ত্রাস আন্তর্জাতিক নিরাপত্তার জন্য হুমকি। সন্ত্রাসবাদ মোকাবেলায় জাতিসংঘ নিরাপত্তা পরিষদের রেজুলেশনসহ কাউন্টার টেরোরিজম প্রটোকলের প্রতি সকল দেশকে তাদের দায়িত্ব পালন করতে হবে।

জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল বলেছেন, 'সাম্প্রতিক বছরগুলিতে বৈশ্বিক নিরাপত্তা পরিস্থিতি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছে। এই চ্যালেঞ্জগুলির প্রভাব সাংহাই কর্পোরেশন অর্গানাইজেশন (SCO) অঞ্চলকেও প্রভাবিত করেছে... সদস্য দেশগুলির একে অপরের সার্বভৌমত্ব, আঞ্চলিক অখণ্ডতা এবং সীমান্তের প্রতি পারস্পরিক শ্রদ্ধা থাকা উচিত৷

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)