নয়াদিল্লি: ভয়াবহ বন্যার (Flood) কবলে পড়েছে অসম (Assam)। প্রায় প্রতি দিনই মৃতের সংখ্যা বাড়ছে। বন্যার জেরে গত চব্বিশ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু হয়েছে। রবিবার করিমগঞ্জ জেলায় এক শিশু সহ দুই জনের মৃত্যু হয়েছে, সব মিলিয়ে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৯৩ জন। জল বিপদসীমার থেকে পরিস্থিতি সামান্য উন্নতি হয়েছে। তবে ১৮টি জেলার প্রায় ৫.৯৮ লক্ষ মানুষ এখনও শোচনীয় অবস্থায় রয়েছে।

৩২ হাজার হেক্টরের বেশি জমি বন্যার জেরে ক্ষতিগ্রস্ত। জলের নিচে ডুবে রয়েছে ১৩৪২টি গ্রাম। এএসডিএমএ-র রিপোর্ট অনুযায়ী, রাজ্যের অনেক জেলাতেই নদীর জল কমছে। আবহাওয়ার পূর্বাভাষ অনেকটা ভালো দিকে, তবে নলবাড়ি, কামরূপ, গোলাঘাট, মরিগাঁও, চিরাং, ডিব্রুগড়, ধুবরি, গোয়ালপাড়া, নগাঁও, করিমগঞ্জ , কামরূপ, ধেমাজি, মাজুলি, দারাং, শিবসাগর, জোড়হাট, বিশ্বনাথ মতো একাধিক জায়গায় বিপদসীমার উপর দিয়ে নদীর জল বইছে।

দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)