নয়াদিল্লি: জয়পুরে (Jaipur) একটি মর্মান্তিক ঘটনা ঘটে গিয়েছে, রাজস্থান পুলিশ ইন্সপেক্টরের ছেলে এক যুবককে প্রকাশ্যে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা (Murder) করেছে। ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে রজনী বিহার কলোনিতে ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে। হত্যাকাণ্ডের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে অভিযুক্ত ক্ষিতিজ বারবার মোহন নামের যুবককে ব্যাট দিয়ে আঘাত করছে, এবং পাশে দাঁড়িয়ে রয়েছেন তাঁর পুলিশ বাবা। ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হওয়ার পর বুধবার ডিসিপি অমিত কুমারের নেতৃত্বে পুলিশের একটি দল ক্ষিতিজকে গ্রেফতার করেছে। বর্তমানে তার জিজ্ঞাসাবাদ চলছে। মৃত্যুর সঠিক কারণ জানতে মোহনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দেখুন ভিডিও

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)