এবার  মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) আদালতে হাজিরার নির্দেশ। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে জাতীয় সংগীতের অবমাননার অভিযোগ। গুরুতর অভিযোগটি করেছেন মহারাষ্ট্রের এক বিজেপি নেতা। গত বছর মুম্বই সফরে এসেছিলেন মমতা, সেই সময় তিনি জাতীয় সংগীতের অবমাননা করেন বলে অভিযোগ। এদিন সেই মামলার শুনানিতে তৃণমূল নেত্রীকে আদালতে হাজিরার নির্দেশ দিয়েছে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্ট।

দেখুন টুইট

Metropolitan Magistrate Court,Mumbai directs WB CM Mamata Banerjee to appear before them on March 2 in connection with a complaint against her for allegedly insulting national anthem during her visit to Mumbai last year. The complaint was lodged by a Mumbai BJP leader

(File pic) pic.twitter.com/qT9ze2hDZO

— ANI (@ANI) February 2, 2022

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)