স্বাধীনতা দিবসের আগেই জাতীয় পতাকা উত্তোলন করে ফেললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah)। রাত পোহালেই ১৫ অগাস্ট। ব্রিটিশ শাসন মুক্ত ভারতের ৭৭'তম স্বাধীনতা দিবস (Independence Day 2023)। দেশেকে স্বাধীন করতে রক্ত ঝরিয়েছেন, দেশের জন্যে প্রাণ দিয়েছেন হাজার হাজার স্বাধীনতা সংগ্রামী।  ৭৭'তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে ১৩ থেকে ১৫ অগাস্ট 'হার ঘর তিরঙ্গা' (Har Ghar Tiranga) কর্মসূচী ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। আর সেই কর্মসূচীতে অংশ নিয়ে আজ ১৪ অগাস্ট স্বরাষ্ট্র মন্ত্রী নিজের দিল্লির (Delhi) বাসভবনের ছাদ থেকে পতাকা উত্তোলন করলেন (Amit Shah hoists the Tiranga at his Residence)। সঙ্গে ছিলেন স্ত্রী শোনাল শাহ।

পতাকা উত্তোলন অমিতের... 

স্বাধীনতা দিবস (Independence Day 2023) উপলক্ষ্যে 'হার ঘর তেরঙ্গা' (Har Ghar Tiranga) অভিযানে দেশবাসীকে অংশ নিতে আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আর তার অংশ হিসাবে প্রধানমন্ত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের প্রোফাইল ছবি (DP) তেরঙ্গার ছবিতে বদলে ফেলেছেন। আর এই  'হার ঘর তেরঙ্গা' অভিযানে দেশবাসীকেও নিজের পাশে চেয়েছেন মোদী। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে 'হার ঘর তেরঙ্গা' অভিযানে অংশ নিয়ে প্রত্যেক ভারতবাসীও যেন তাঁরই মত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের প্রোফাইল ছবি তেরঙ্গার ছবিতে বদলে ফেলেন সেই ডাক দিয়েছেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)