Jammu and Kashmir: জম্মুর মিষ্টির দোকানকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি, এলাকায় আতঙ্ক

শনিবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয়ের কয়েকজন ব্যক্তি বাইকে চেপে ওই এলাকায় আসে। মিষ্টির দোকানকে নিশানা করে গুলি ছুঁড়ে বাইক ছুটিয়ে চম্পট দেয় তারা।

Socially Aishwarya Purkait|

একদিকে জম্মু কাশ্মীরের (Jammu and Kashmir) রামবান জেলার পেরনোট এলাকায় ভয়ঙ্কর ভূমিকম্প। অন্যদিকে জম্মুর উপকণ্ঠে মিরান সাহেব এলাকায় একটি মিষ্টির দোকানকে নিশানা করে চলে কয়েক রাউন্ড গুলি। সরকারি সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় অজ্ঞাতপরিচয়ের কয়েকজন ব্যক্তি বাইকে চেপে ওই এলাকায় আসে। মিষ্টির দোকানকে নিশানা করে গুলি ছুঁড়ে বাইক ছুটিয়ে চম্পট দেয় তারা। মিষ্টির দোকানে গোলাগুলির খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশের দল। এক পুলিশ কর্তার অনুমান, ভয় দেখিয়ে টাকা আদায়ের লক্ষ্যে অভিযুক্তরা এমন কাণ্ড ঘটিয়ে থাকতে পারে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change