৩ দিনের ভারত সফরে এলেন চেক প্রজাতন্ত্রের বিদেশমন্ত্রী জেন লিপভস্কি।রবিবার তিনি দেশের মাটিতে পা রাখেন। ভারত চেক প্রজাতন্ত্রের দ্বিপাক্ষিক সম্পর্কের উন্নতিতে তার  এই ভারত সফর। পাশাপাশি আরও অন্যান্য মন্ত্রী এবং ব্যবসায়িক প্রতিনিধিদের সঙ্গে ভারত সফরে এসেছেন তিনি। ২৮ তারিখে হওয়া ভারত এবং ইউরোপিয়ন ইউনিয়নের ব্যাবসায়িক সামিটে উপস্থিত থাকবেন তিনি। সেখান থেকে যাবেন মুম্বইয়ে।

গত বছরের জুন মাসে চেক প্রজাতন্ত্রে গিয়েছিলেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর। যেখানে বিভিন্ন বিষয় নিয়ে দু জনের মধ্যে কথাবার্তাও হয়েছিল।এছাড়া বিদেশমন্ত্রীর অষ্ট্রিয়া সফরকালে ভিয়েনাতে দুই পক্ষের মধ্যে একপ্রস্থ আলোচনা হয়েছিল বিভিন্ন বিষয় নিয়ে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)