জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা রবিবার সন্ত্রাসী হামলায় নিহত সঞ্জয় শর্মার স্ত্রী সুনীতা শর্মার হাতে তুলে দিলেন চাকরির নিয়োগপত্র। ২০২৩ এর  ২৬ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামা জেলার আচান এলাকায় সন্ত্রাসবাদী হামলায় কাশ্মীরি পণ্ডিত সঞ্জয় শর্মা নিহত হন। রাজভবনে সঞ্জয়ের বিধবা স্ত্রীকে নিয়োগপত্র হস্তান্তর করে গভর্নর সিনহা শোকাহত পরিবারকে সম্ভাব্য সব ধরনের সাহায্য ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

একজন কর্মকর্তা জানিয়েছেন, নিহত সঞ্জয় শর্মা একটি ব্যাঙ্কের নিরাপত্তারক্ষী ছিলেন। কাজে যাওয়ার আগে যখন পুলওয়ামা জেলার আচানে স্থানীয় বাজারে যাচ্ছিলেন তখন সন্ত্রাসীবাদীরা গুলি চালায়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তিনি মারা যান।

২০২৩ এর শুরু থেকেই মাঝেমাঝেই অশান্ত হয়ে উঠছে কাশ্মীর।  এই মাসের শুরুর দিকে, জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরে একটি অতর্কিত হামলায় ভারতীয় সেনাবাহিনীর রাষ্ট্রীয় রাইফেলসের পাঁচ জওয়ান নিহত হয়েছিল। সরকারী বিবৃতি অনুসারে, ৬-৭জন সন্ত্রাসবাদীর একটি গোষ্ঠীর গুলিতে জওয়ানদের বহনকারী একটি সেনা ট্রাকে আগুন লেগে যায়। তাতেই ৫ জওয়ানের মৃত্যু হয়।

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)