বিশ্ব পরিবেশ দিবসে পরিবেশ বাঁচাতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। কার্বন নি:সরণের দায় উন্নত দেশগুলির কাঁধেই চাপান তিনি। দিল্লিতে মাটি বাঁচাও আন্দোলন কর্মসূচিতে প্রধানমন্ত্রী মোদী বললেন, বিশ্ব জলবায়ু পরিবর্তনে ভারতের ভূমিকা একেবারেই নগণ্য, তা সত্ত্বেও পরিবেশ বাঁচাতে আমরা সব রকম চেষ্টা করছি। আরও পড়ুন: পুরীর সমুদ্র সৈকত্যে পরিবশ দিবস উপলক্ষ্যে যা হল

দেখুন টুইট

পরিবেশ বাঁচতে স্বচ্ছ ভারত মিশন থেকে নমামী গঙ্গে অথবা এক সূর্য, গ্রিড চলতি বছর বাজেটে গঙ্গা নদী করিডর-কেন্দ্রের বিভিন্ন প্রকল্পের কথা তুলে ধরেন তিনি। প্রাকৃতিক চাষ করতে উৎসাহ দেওয়া হবে বলে মোদী জানান। মাটির স্বাস্থ্য কার্ড চালু করে কৃষকদের অবহিত করা হয়েছে বলেও প্রধানমন্ত্রী জানান।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)