ভারতীয় মৌসম বিভাগ আইএমডি দেশের পূর্ব-পশ্চিম, মধ্য, দক্ষিণ উপদ্বীপীয় এবং উত্তর পূর্বাঞ্চলে আগামী পাঁচ দিন অতি ভারী বর্ষণের পূর্বাভাস দিয়েছে। শনিবার পর্যন্ত প্রবল বর্ষণ হতে পারে মধ্য মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, কোঙ্কন, গোয়া ও গুজরাটে। অসম, মেঘালয়, মনিপুর ও মিজোরামে আজ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ, পাঞ্জাব, হরিয়ানা, চন্ডিগড় এবং উত্তরপ্রদেশে আগামী শনিবার পর্যন্ত ভারী বর্ষণ হতে পারে।

আইএমডি-র আবহাওয়া সতর্কতায় আজ থেকে মহারাষ্ট্রের কোঙ্কন অঞ্চল, পুনে এবং কোলহাপুরে উল্লেখযোগ্য বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে। বিশেষ করে এই এলাকায় বৃষ্টির তীব্রতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কোঙ্কণ এর বিচ্ছিন্ন জায়গায় আজ খুব ভারী বৃষ্টি হতে পারে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)