NIRF Ranking: এবারও সেরার সেরা আইআইটি মাদ্রাজ (IIT Madras)। কেন্দ্রীয় শিক্ষা মন্ত্রক প্রকাশিত জাতীয় শিক্ষা প্রতিষ্ঠান ব়্যাঙ্কিং ফ্রেমওয়ার্ক বা NIRF-বিচারে দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল আইআইটি মাদ্রাজ। তারপরেই থাকল আইআইএসসি বেঙ্গালুরু (IISC Bengaluru) ও দিল্লির আইআইটি। আইআইটি খড়গপুর সাত নম্বরে স্থান পেল। কেন্দ্রে সেরা দশের তালিকায় আইআইটি বোম্বে ও আইআইটি কানপুর যথাক্রমে চার ও পাঁচে আছে।

১৯৫৯ সালে চেন্নাইয়ে আইআইটি মাদ্রাসের প্রতিষ্ঠা হয়। এখন আইআইটি মাদ্রাসের চেয়ারম্যান হলেন পবন গোয়েঙ্কা। চলতি বছর সেখানে দশ হাজারের বেশী পড়ুয়া রয়েছে। টানা দু বছর মাদ্রাস আইআইটি কেন্দ্রে বিচারে  দেশের সেরা শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল।

দেখুন NIRF Ranking

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)