আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা ঘোষণার পর থেকে কংগ্রেস দল অভ্যন্তরীণ বিদ্রোহের সম্মুখীন। ইতিমধ্যেই সিনিয়র নেতা রাজেশ জুন সব দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন এবং নির্দল হিসেবে নির্বাচনে প্রার্থী হবার ইচ্ছা প্রকাশ করেছেন। অন্যদিকে কাপুর সিং নারওয়াল অসন্তোষ প্রকাশ করেছেন, বলেছেন যে তাকে বরোদা বিধানসভা কেন্দ্রের জন্য টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, কিন্তু  প্রার্থী তালিকায় দেখা যায় সেই আসনে ইন্দুরাজ সিং নারওয়ালকে প্রার্থীপদ দেওয়া হয়েছে।

আজ সকালে দিল্লিতে কংগ্রেস সদর দফতরে বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা । আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য স্থানীয় প্রার্থীদের দাবিতে কংগ্রেস সদর দফতরের বাইরে তাঁরা বিক্ষোভ প্রদর্শন করেন। তাঁদের মধ্যে এক সদস্য বলেন - "পতৌদি অঞ্চল থেকে, ৪২ জন প্রার্থী টিকিটের জন্য আবেদন করেছিলেন এবং তাদের মধ্যে ৩৮ জন আজ এখানে আছেন... এই ৪২ জন প্রার্থীর মধ্যে একজন হলেন রাজ্য সভাপতি উদয় ভানের জামাই এবং একজন তাঁর মেয়ে। দলের দায়িত্বশীলরা বলেছেন, যাদের জামানত বাজেয়াপ্ত হয়েছে তাদের দুইবার টিকিট দেওয়া হবে না। তারপরও এই দুজনকে টিকিট দেওয়া হচ্ছে... যদি এই দুজনকে টিকিট দেওয়া হয়, তাহলে আমরা সবাই আমাদের স্বতন্ত্র প্রার্থীকে লঞ্চ করব অথবা আমরা পদত্যাগ করে নিজেরা প্রতিদ্বন্দ্বিতা করব..."

দেখুন সেই বিক্ষোভের ভিডিও-

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)