মুম্বইয়ের (Mumbai) ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে (CSMI Airport) আসা এক বিদেশি যাত্রীর (Passenger) থেকে ৭.৬ কেজি ওজনের নিষিদ্ধ মাদক হেরোইন (Heroin) বাজেয়াপ্ত (seizes) করল ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স (Directorate of Revenue Intelligence)।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আদ্দিস আব্বা (Addis Abba) থেকে মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে আসা এক যাত্রীর থেকে ৭.৬ কেজি হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। যার বর্তমান বাজারমূল্য (market value) ৫৩ কোটি টাকা। ধৃত ওই বিদেশি যাত্রীকে আদালতে তোলা হলে তাঁকে ১০ মার্চ পর্যন্ত হেফাজতে (custody) পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তও (investigation) চলছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)