রাজ্যজুড়ে বিষ মদে একের পর কাণ্ড নিয়ে বিরোধীদের তুমুল বিক্ষোভের পর ওডিশায় বিজেপি সরকারের নতুন সিদ্ধান্ত। ওডিশার শুল্ক মন্ত্রী পৃথ্বীরাজ হরিচন্দন জানালেন, রাজ্যের সব ডান্স বার বন্ধ করা হবে। সেই সঙ্গে রাজ্যের কোনও স্কুল, কলেজ, এবং মন্দিরের সামনে কোনও মদের দোকান খুলে রাখা যাবে না।

ওডিশায় বিষমদ কাণ্ড নিয়ে বিজেপিকে চেপে ধরেছে বিরোধীরা। কংগ্রেস বিধায়করা দাবি তুলেছিলেন, ডান্স বারগুলি রাজ্যের তরুণ সমাজের ক্ষতি করছে, সেগুলি যেন অবিলম্বে বন্ধ করা হয়। রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি নিয়েও সরব হয়েছে বিজু জনতা দল ও কংগ্রেস। বিজেপির অভিযোগ, নবীন পট্টনায়েকের আমলে বহু মদের দোকানকে লাইসেন্স দেওয়াতেই এখন সমস্যা হচ্ছে।

ওডিশায় বন্ধ হচ্ছে ডান্স বার

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)