রাজ্যসভার ভোটের আগে সমাজবাদী পার্টি শিবিরে ভাঙন। ভোটের আগে এদিন দলীয় বিধায়কদের ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। কিন্তু অখিলেশের ডাকে সাড়া দিলেন না তার দলের সাত বিধায়ক। এসপি-র এই ৬-৭ বিধায়ক দলের নির্দেশ অমান্য ক্রস ভোটিং করতে পারেন। সেটা হলে যোগী আদিত্যনাথের রাজ্য থেকে বিজেপি আরও একটা রাজ্যসভার আসন বেশী পেতে পারে। তবে অখিলেশ এখনও আশায়, তেমন কিছু হবে না।

বিহারে নীতীশ কুমারের আস্থা ভোটের আগেও এমনটা হয়েছিল। আরজেডি-র তিন বিধায়ককে ভাঙিয়ে ছিল বিজেপি। এবার অখিলেশের সংসারে ভাঙনের ছায়া। ইতিমধ্যেই অখিলেশের জোট ছেড়ে বিজেপির হাত ধরেছেন জয়ন্ত চৌধুরী। আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট পাওয়া নিয়ে এসপি কর্মীদের মধ্যে ক্ষোভ রয়েছে। তবে সেটা বিজেপিতেও দেখা যাচ্ছে। এখনও পর্যন্ত ইউপি-র ৩১টি লোকসভা আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছেন অখিলেশ।

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)