অসম থেকে মেঘালয়ে ঢুকে পড়ল রাহুল গান্ধীর ভারত জোড়ো ন্যায় যাত্রা। এদিন অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনের সময় অসমের এক মন্দিরে ঢুকতে না পেয়ে রাস্তায় বসে রাম ভজনে গলা মেলালেন রাহুল। এরপর মেঘালয়ের গ্রামে ঢোকে কংগ্রেসের শীর্ষ নেতার যাত্রা। মেঘালয়ের রি ভয়ে দাঁড়িয়ে রাহুল অভিযোগ করেন, " গত ৪০ বছরে দেশে বেকারত্বের হার শীর্ষে। মেঘালয়কে এখান থেকে চালানো হয় না। মেঘালয় চলে দিল্লির অঙ্গুলিহেলনে। যেটা কোনওভাবেই মেনে নেওয়া যায় না।"

এরপর রাহুল বলেন, "নির্বাচনী প্রচারে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মেঘালয়ের সরকারকে দেশের মধ্যে সবচেয়ে দুর্নীতিগ্রস্থ বলে গেলেন। কিন্তু ভোটের ফল বের হওয়ার পরই তাদের সঙ্গে জোট গড়ে সরকার গড়লেন।"

দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)