বুধবার নামপল্লী রেলওয়ে স্টেশনে চারমিনার এক্সপ্রেস ট্রেনটি দুর্ঘটনার সম্মুখীন হয়। জানা গেছে নামপল্লী স্টেশনের প্ল্যাটফর্মে ঢোকার মুখে ট্রেনটি লাইনচ্যুত হলে অন্তত পাঁচজন যাত্রী সামান্য আহত হন।রেলওয়ে পুলিশ আহত যাত্রীদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেছেন।

রেলওয়ের তরফে জানান হয়েছে চেন্নাইগামী ট্রেনটি প্ল্যাটফর্মে এসে থামার সময় ট্র্যাক থেকে পিছলে যায় এবং পাশের দেয়ালে ধাক্কা মারে। যার ফলে

দুটি বগি লাইনচ্যুত হয়ে যায়। রেলওয়ে কর্মকর্তারা জানিয়েছেন, কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে ট্রেনটি কেন লাইনচ্যুত হল তার সন্ধান করা হচ্ছে। এই ঘটনায় ওই স্টেশন দিয়ে চলাচল করা বেশ কয়েকটি ট্রেন পরিষেবা অন্যপথে ঘুরিয়ে দেওয়া হবে  বা বাতিল করা হবে বলে আশা করা হচ্ছে।

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)