এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু এখন কলকাতা সফরে। আগামী ১৮ জুলাই রাষ্ট্রপতি নির্বাচনের আগে বাংলার সাংসদ, বিধায়কদের সঙ্গে দেখা করতে এসেছেন ওডিশার আদিবাসী নেত্রী দ্রৌপদী। রাষ্ট্রপতি নির্বাচনে তাঁর প্রতিপক্ষ বিরোধী জোটের প্রার্থী যশবন্ত সিনহা।

এনডিএ-র পাশাপাশি বিজেডি, বিএসপি, জেডি (এস), ওয়াইএসআর কংগ্রেসের মত দলগুলির সমর্থন পেয়ে রাষ্ট্রপতি হওয়া যার সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। কলকাতা সফরে এসে স্বামী বিবেকানন্দের বাসভবনে গিয়ে শ্রদ্ধা জানিয়ে আসলেন দ্রৌপদী। কলকাতায় স্বামীজির বাসভবনে গিয়ে মূর্তিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপি-র নেতারা। আরও পড়ুন-দেশের করোনা পরিস্থিতি

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)