শনিবার সন্ধ্যায়  সাসারামের বিস্ফোরণের পরেই নড়েচড়ে বসল কেন্দ্র। রাম নবমীর পর থেকেই উত্তপ্ত হয়ে আছে বিহারের ওই অঞ্চল। উত্তপ্ত পরিস্থিতিতে বাতিল হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। এবার সাম্প্রদায়িক অশান্তির পর বিহারে অতিরিক্ত আধাসামরিক বাহিনী পাঠানোর সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

শনিবার  থেকেই বিহারে সাম্প্রদায়িক উত্তেজনা বৃদ্ধির খবর পাওয়া গেছে। রাজ্যের দুটি ভিন্ন অঞ্চলে দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনাও ঘটেছে। স্থানীয়রা বলছেন, বিহার শরীফের পাহাড়পুর এলাকায় এবং সোহসরাই থানার খাসগঞ্জ এলাকায় পৃথক সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন।এর আগে শুক্রবারেও সাসারামে সাম্প্রদায়িক সংঘাতের ঘটনা ঘটে।উত্তেজনা কমিয়ে আনতে পুলিশ সংঘর্ষ হওয়া এলাকাগুলোতে ১৪৪ ধারা জারি করেছে। সংশ্লিষ্ট কর্মকর্তারা জনগনকে গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়েছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)