আজান বিতর্ক (Azaan Row) নিয়ে তোলবাড় মহারাষ্ট্র। এমএসএন প্রধান রাাজ ঠাকরে বলেছিলেন, মাইকে আজান বন্ধ নাহলে মসজিদের সামনে মাইক লাগিয়ে হনুমান চলিসা চালানো হবে। ইতিমধ্যেই পুলিশের অনুমতি ছাড়া সে কাজ করতে গিয়ে আটক হয়েছেন বেশ কয়েকজন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার  নেতাকর্মী।

এদিকে আজান বিতর্কে জল ঢেলে নাগপুর জামা মসজিদের চেয়ারম্যান মহম্মদ হাফিজুর রহমান বলেন (Md Hafizur Rahman, Chairman, Jama Masjid Nagpur), "সর্বোচ্চ ২-২ মিনিট ৫০ সেকেন্ডের মধ্যে আজান সীমাবদ্ধ। আজানের শব্দ সীমার মধ্যেই থাকে এবং কখনওই শব্দদূষণের আওতাতে আসে না। বরং অন্যান্য অনুষ্ঠানে অনেক বেশি গোলমাল হয়ে থাকে। মসজিদ একটি ধর্মীয় স্থান আর আজান হল এক ধরণের ঘোষণা" 

পড়ুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)