Asian Para Games 2023: চতুর্থ এশিয়ান প্যারা গেমসে নতুন রেকর্ড, সোনা জিতলেন নিশাদ কুমার (দেখুন টুইট)

ভারতের নিশাদ কুমার সোমবার হাংজুতে একটি নতুন এশিয়ান গেমসের রেকর্ড স্থাপন করে সোনা জিতেছেন। নিশাদ ২.০২ মিটার লাফিয়ে তাঁর নিকটবর্তী চীনের হংজি চেনকে হারিয়ে স্বর্ণপদক জিতেছেন।

Socially Indranil Mukherjee|

চলমান চতুর্থ এশিয়ান প্যারা গেমস ২০২৩-এর দ্বিতীয় সোনা এল পুরুষদের হাই জাম্পে। পুরুষদের হাই জাম্প টি ৪৭(T47) এ  ভারতের নিশাদ কুমার সোমবার হাংজুতে   একটি নতুন এশিয়ান গেমসের রেকর্ড স্থাপন করে  সোনা জিতেছেন। নিশাদ ২.০২ মিটার   লাফিয়ে তাঁর নিকটবর্তী চীনের হংজি চেনকে হারিয়ে স্বর্ণপদক জিতেছেন।  চীনের হংজি চেন ১.৯৪ মিটার প্রচেষ্টায় রৌপ্য জিতেছেন। ভারতের রাম পালও রৌপ্য জিতেছেন কারণ তিনি তার পঞ্চম প্রচেষ্টায় ১.৯৪ মিটার নিবন্ধন করেছেন। অন্যদিকে ভারতীয় প্যারা-অ্যাথলিট মনু ঘাঙ্গাস পুরুষদের শট পুট এফ-১১ (F-11) ফাইনালে ব্রোঞ্জ পদক নিশ্চিত করেছেন। মনু তার সিজনের সেরা ১২.৩৩ মিটার থ্রো দিয়ে তার পদক নিশ্চিত করেছেন । যা তার চতুর্থ প্রচেষ্টায় এসেছিল। ইরানের আমির হোসেন তার মৌসুমের সেরা ১৩.৯২ মিটার থ্রো করে স্বর্ণপদক জিতেছেন।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change