অযোধ্যায় রাম মন্দির দর্শন ও পুজো দিলেন দেশের ধনকুবের শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি (Akash Ambani)। চোখ বন্ধ করে বেশ কিছুক্ষণ রামলাল্লার মুর্তির দিকে চেয়ে প্রার্থনা করতে দেখা গেল আকাশ আম্বানি-কে। ঠাকুরের ওপর আম্বানি পরিবারের ভক্তি, বিশ্বাস, আস্থা বেশ দৃঢ়। মুম্বইয়ে আম্বানিদের প্রাসাদে গণেশ পুজোর বহর বাকি সব কিছুকে ছাপিয়ে যায়। মুকেশ আম্বানি তাঁর ব্যবসায় বিপুল সাফল্যের পিছনে ভগবানের অবদানের কথা বলেন।

গুজরাটের জামনগরে গত মাসের শুরুতে আকাশ আম্বানি ও রাধিকা মার্চেন্টের রিসেপশনের বহর দেখে গোটা দেশ চমকে গিয়েছেল। এবার আকাশ আম্বানির বিয়ের পালা। জমকালো রিসেপশনের পর এবার জুলাইয়ের শুরুতে সাত পাকে বাঁধা পড়তে চলেছে আকাশ আম্বানি ও রাধিকা মার্চেন্ট।

দেখুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)