আইনজীবী-সমাজকর্মী থেকে দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন। এবার আম আদমি পার্টির প্রতিনিধি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় নির্বাচিত হলেন স্বাতী মালিওয়াল (Swati Maliwal)। আইনজীবী হিসেবে মহিলাদের অধিকার ও নিরাপত্তা নিয়ে গুরুত্বপূর্ণ কাজ করা স্বাতী মালিওয়ালকে রাজ্যসভায় পাঠিয়ে নিজের ভাবমূর্তি উজ্জ্বল করার চেষ্টা করলেন অরবিন্দ কেজরিওয়াল। এমনটাই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞমহল। আপ-এর টিকিটে রাজ্যসভায় সাংসদ হিসেবে মনোনয়ন জমা দেওয়ার পর, দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সনের পদ থেকে ইস্তফা দেন স্বাতী।

স্বাতীর পাশাপাশি এদিন আপ-এর প্রতিনিধি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুন:নির্বাচিত হলেন সঞ্জয় সিং ও এনডি গুপ্তা। আর্থিক তছরুপ কাণ্ডে সঞ্জয় সিং এখন জেলে আছেন। রাজ্যসভায় সাংসদ হওয়ার নির্বাচিত হওয়ার সার্টিফিকেট সংগ্রহ করতে এদিন সঞ্জয় সিংকে কিছুক্ষণের জন্য জেল থেকে মুক্তি দেয় আদালত।

দেখুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)