পঞ্জাবে আসন্ন বিধানসভা নির্বাচনে (Punjab Assembly Elections 2022) চরনজিত সিং চান্নি (Charanjit Singh Channi) বনাম চরনজিত সিং (Charanjit Singh)। মঙ্গলবার আম আদমি পার্টি (Aam Admi Party) -র পক্ষ থেকে পঞ্জাবে তাদের পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশ করা হল। আপ-এর পঞ্চম প্রার্থী তালিকায় ১৫টি কেন্দ্রে প্রার্থীদের বনাম ঘোষণা করা হল। এই দফায় সবচেয়ে গুরত্বপূর্ণ কেন্দ্র হল ছামকৌর শাহিব (Sri Chamkaur Sahib)। এই কেন্দ্রে থেকেই ভোটে লড়েন পঞ্জাবে কংগ্রেসের মুখ্যমন্ত্রী চরনজিত সিং চান্নি। সেখান থেকে গতবারের মত এবারও মুখ্যমন্ত্রী চরনজিত সিংয়ের বিরুদ্ধে ডক্টর চরনজিত সিংকে প্রার্থী করল আপ। গত তিনবার এই কেন্দ্রে জয় পেয়েছেন কংগ্রেসের চরনজিত সিং চান্নি।

গতবারও চরনজিত সিং চান্নির বিরুদ্ধে আপ-এর টিকিটে লড়ে দ্বিতীয় হয়েছিলেন চরনজিত সিং। গতবার কংগ্রেসের চরনজিত সিং চান্নি প্রায় ১২ হাজার ভোটে হারিয়েছিলেন আপ-এর চরনজিং সিংকে।

চণ্ডীগড় পুরসভা নির্বাচনে চমকপ্রদ ফল করার পর পঞ্জাব ভোটের আগে চনমনে আপ শিবির। পঞ্জাবে এবার চতুর্মুখি লড়াই, ক্ষমতাসীন কংগ্রেস, বিজেপি ও কংগ্রেসে ছাড়া প্রাক্তন মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংয়ের দলের জোট, আম আদমি পার্টি, শিরমোনি আকলি দল ও বিএসপি জোট। আরও পড়ুন: দেশে ওমিক্রন আক্রান্ত ৬৫৩ জন, বাড়ছে আতঙ্ক

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)