অনলাইনে জুতো কেনার জন্য ই কমার্স সাইট ফ্লিপকার্টে লগ ইন করেছিলেন ওডিশার বেরহামপুরের গান্ধী বেহরা। ৪ হাজার ৯৯৯ টারা জুতো ছাড়ে ৯৭৫ টাকায় মিলছে দেখে তিনি অর্ডার করেন। কিন্তু অর্ডারের পরদিন ফ্লিপকার্ট তার অর্ডার বাতিল করে দেয়। হতাশ হয়ে ফ্লিপকার্টের হেল্পলাইন নম্বরে ফোন করলেও লাভ হয়নি। এরপর তিনি জাতীয় উপভোক্তা হেল্পলাইন নম্বরে যোগাযোগ করে অভিযোগ দায়ের করেন। তাঁরা পরামর্শ দেন উপযুক্ত নথি ও প্রমাণ সহ উপভোক্ত আদালতে কেস দায়ের করতে।

ভুয়ো অফার দিয়ে ক্রেতাদের বিভ্রান্ত করার জন্য ফ্লিপকার্টের বিরুদ্ধে জেলা আদালতেও অভিযোগ দায়ের করেছিলেন তিনি। তার অভিযোগ খতিয়ে দেখার পর জেলা আদালত ফ্লিপকার্টকে ২০ হাজার টাকা জরিমানা করল। জরিমানা হিসেবে ফ্লিপকার্ট ওডিশার সেই ক্রেতাকা ২০ হাজার টাকার চেক দিয়েছে বলে জানা গিয়েছে।

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)