আজ, ৫ সেপ্টেম্বর জন্মদিন বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi)। ওটিটি বিনোদনের যুগে এখন দেশের অন্যতম সবচেয়ে বড় তারকা। কনটেন্ট ইজ দ্য কিংয়ের দুনিয়ায় পঙ্কজ যেন এখন আস্ত কিংডম। মির্জাপুর (Mirzapur)-এর অখণ্ডনাথ ত্রিপাঠি থেকে ক্রিমিনাল জাস্টিস (Criminal Justice)-এর দুরন্ত উকিল। পঙ্কজ ত্রিপাঠি মানেই ওটিটি-র পর্দায় আগুন। পারিশ্রমিক, জনপ্রিয়তার বিচারে ওটিটি দুনিয়ায় তিনিই এখন এক নম্বরে। তাঁর হাতে কাজের ছড়াছড়ি এখন। সবারই জানা গল্প যে দুনিয়ায় রাজা, সেই দুনিয়ার রাজত্বের চাবিকাঠিটা তো পঙ্কজের মত দুরন্ত চরিত্র অভিনেতাদের কাছেই থাকবে।

তবে শুধু ওটিটি প্ল্যাটফর্মেই নয়, বড় পর্দাতেও সমান রকম ভাল কাজ করেছেন পঙ্কজ। নিউটন থেকে গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল, বারেলি কী বরফি-র মত সিনেমায় দুরন্ত অভিনয় করেছেন তিনি।

পঙ্কজ ত্রিপাঠির জন্মদিনে ভক্তরা কীভাবে শুভেচ্ছা জানালেন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)