মালায়ালাম সিনেমার জনপ্রিয় পরিচালক সিদ্দিকি (Siddique)। বুকে অসম্ভব ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া ৬৩ বছরের সিদ্দিকি হৃদরোগে আক্রান্ত হন মারা গেলেন। ২০১১ সালে সলমন খান, করিনা কাপুরের সুপারহিট সিনেমা বডিগার্ড পরিচালনা করে বড় সাফল্য পান সিদ্দিকি। তার আগের বছর দিলীপ-নয়নতারাকে নিয়ে বডিগার্ড সিনেমাটি মালায়ালাম ভাষায় বানিয়ে ছিলেন সিদ্দিকি।

তবে তার আগে মালায়লাম ভাষায় গডফাদার, হিটলার, ফ্রেন্ডসের মত হিট সিনেমা পরিচালনা করে সাফল্যের মুখ দেখেছিলেন তিনি। শুধু পরিচালনা নয় কাহিনি, চিত্রনাট্য লিখেও তিনি জনপ্রিয়তা পান। বলিউডে প্রিয়দর্শনের হিট সিনেমা 'হালচাল'-র কাহিনিটি সিদ্দিকির লেখা। ২০২০ সালে মোহনলালের সঙ্গে বানান জনপ্রিয় মালায়ালাম সিনেমা বিগ ব্রাদার। ১৯৮৬ সাল থেকে তিনি সিনেমার চিত্রনাট্য লেখার কাজে যুক্ত। তাঁর পরিচালিত প্রথম সিনেমা হল 'রামাজি রাও স্পিকিং' (১৯৮৮)।

দেখুন টুইট

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)