মুম্বই (Mumbai) বিমানবন্দরে হাজির হলে শাহরুখ খানকে (Shah Rukh Khan) ঘিরে ধরে পাপারাৎজি। শাহরুখ বিমানবন্দরের গেটে হাজির হলে, সেখানে তাঁকে থামান নিরাপত্তারক্ষীরা। প্রবেশে বাধা পেলে হেসে ফেলেন শাহরুখ খান। এরপর তিনি ব্যাগ থেকে পরিচয় পত্র বের করে নিরাপত্তা রক্ষীদের হাতে তুলে দেন। এরপর হাসতে হাসতেই বিমানবন্দরের অন্দরে প্রবেশ করেন। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন ট্যুইট...

 

 

View this post on Instagram

চলতি বছর পরপর ২টি ছবি মুক্তি পায় শাহরুখ খানের। প্রথমে পাঠান, তারপর মুক্তি পায় জওয়ান। পরপর দুটি সিনেমা ব্লক বাস্টার হয়। বক্স অফিসে শাহরুখের পরপর দুটি সিনেমার দমদার ব্যবসার পর এবার মুক্তি পথে ডাঙ্কি। যেখানে ভিকি কৌশল, তাপসী পান্নুদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ খান।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)