Swara Bhasker ON COVID 19 : বাড়িতে দুঃসংবাদ! খবর জানাতেই স্বরাকে কটাক্ষ সমালোচকদের
স্বরা ভাস্কর, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৯ এপ্রিল : করোনার (Corona) হানা এবার তাঁর বাড়িতেও। কোভিডে (COVID 19) আক্রান্ত হলেন স্বরা ভাস্করের মা এবং তাঁর রাঁধুনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবর জানান অভিনত্রী নিজে।

স্বরা (Swara Bhasker) ট্য়ুইট করে জানান, করোনায় আক্রান্ত তাঁর মা এবং বাড়ির রাঁধুনি। তাঁরা সবাই দিল্লির (Delhi) বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। করোনা থেকে বাঁচতে সবাই যাতে দুটো করে মাস্ক পরেন, সেই আবেদন জানান বলিউড (Bollywood) অভিনেত্রী।

দেখুন...

 

স্বরা ভাস্করের সেই ট্যুইট প্রকাশ্যে আসতেই তা নিয়ে নেট জনতার একাংশের মধ্যে শোরগোল শুরু হয়ে যায়। স্বরাকে মনের জোর দেন অনেকে। স্বরার মা এবং বাড়ির পাচক যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করেন অনুরাগীরা। তবে অনুরাগীদের পাশাপাশি স্বরাকে করোনা  নিয়ে কটাক্ষও করেন নেটিজেনদের একাংশ। স্বরার বাড়িতে রাঁধুনি রয়েছেন, সেই খবর জানাতেই তিনি এই ট্যুইট করেছেন বলে আক্রমণ করেন অনেকে।

আরও পড়ুন  :  Navya Naveli Nanda : কাজ নিয়ে আক্রমণের মুখে নভ্যা, কী জবাব দিলেন অমিতাভের নাতনি

কেরিয়ারের মাঝ পথে পৌঁছে মাঝে মধ্যেই কটাক্ষের মুখে পড়তে হয় স্বরা ভাস্করকে। কখনও ছবিতে হস্তমৈথুনের দৃশ্যে তিনি কেন অভিনয় করেছেন, তা নিয়ে শুনতে হয় কটাক্ষ। আবার অনেক সময় সরকার বিরোধী মন্তব্য করে জেএনইউয়ের(JNU) পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে, কৃষক আন্দলোনকে (Farmers Protests) সমর্থন করে আক্রমণের মুখে পড়েন 'ভিরে দি ওয়েডিং' অভিনেত্রী।