Mumbai Model Death: মুম্বইতে হোটেলের ঘরে মডেলের রহস্যজনক মৃত্য়ু, তথ্য হাতড়াচ্ছে পুলিশ
Suicide, Representative Image (Photo Credits: Unsplash)

মুম্বই, ৩০ সেপ্টেম্বর: মুম্বইতে (Mumbai)  ফের এক মডেলের (Model)  রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াতে শুরু করেছে। মুম্বইয়ের অন্ধেরির একটি হোটেল থেকে বছর ৩০ এর এক মডেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। হোটেলের ঘরের সিলিং ফ্যান থেকে মডেলের মৃতদেহ ঝুলতে দেখা যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বছর ৩০-এর মডেলের মৃতদেহ উদ্ধার করে। মুম্বইয়ের ভরসোভা থানার পুলিশ অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দায়েরের পরপরই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। সেই সঙ্গে শুরু হয়েছে মৃতদেহের ময়নাতদন্ত।

বুধবার রাত ৮টা নাগাদ অন্দেরির হোটোলে চেক ইন করেন ওই বছর ৩০-এর মডেল। বুধবার রাতে হোটেলের ঘরে খাবারও আনান ওই মডেল। বৃহস্পতিবার সকালে হোটেলের কর্মীরা সাফাইয়ের জন্য ডাকাডাকি করলে কোনও সাড়া মেলেনি। এরপর হোটেল থেকে থানায় খবর দেওয়া হয়। ভরসোভা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিলিং ফ্যান থেকে ফাঁস লাগানো অবস্থায় মডেলের মৃতদেহ উদ্ধার করে।

কীভাবে ওই মডেলের মৃত্যু হল, সে বিষয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে মৃতদেহের পাশ থেকে উদ্ধার করা হয়েছে একটি সুইসাইড নোট। সেখানে লেখা ছিল,  তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ি নন। তিনি খুশি নন। তাই তিনি শুধুমাত্র শান্তি চান।