Monkeypox Outbreak In India: বিশ্বজুড়ে মাঙ্কিপক্সের সংক্রমণ, মুম্বই বিমানবন্দরে বিদেশ ফেরত যাত্রীদের শুরু স্ক্রিনিং

হু হু করে বাড়ছে মাঙ্কিপক্স (Monkeypox)। আমেরিকা, ইউরোপ, পোল্যান্ড, কানাডা, অস্ট্রেলিয়াতে প্রতিদিন সংক্রামিতর সংখ্যা বাড়ছে।

হু হু করে  বাড়ছে  মাঙ্কিপক্স (Monkeypox)। আমেরিকা, ইউরোপ, পোল্যান্ড, কানাডা, অস্ট্রেলিয়াতে প্রতিদিন সংক্রামিতর সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতি লক্ষ্য করে বৃহন্মুম্বই পুরসভা ইতিমধ্যেই কস্তুরবা হাসপাতালে পৃথক ১৮টি বেডের বন্দোবস্ত রেখেছে। কারণ প্রতিদিন প্রচুর আন্তর্জাতিক বিমান এসে নামছে  মুম্বইয়ের ছত্রপতী শিবাজী আন্তর্জাতিক বিমানবন্দরে। যেসব দেশে সংক্রমণ ছড়িয়েছে, সেখান থেকে আগত যাত্রীদের মধ্যে কেউ অসুস্থ থাকলে তাঁকে যেন তড়িঘড়ি কস্তুরবা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং আক্রান্তের নমুনা পরীক্ষার জন্য পুনের এনআইভি -তে পাঠানো হবে।

পড়ুন টুইট

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)


আপনি এটাও পছন্দ করতে পারেন

Air India Express Flight Emergency Landing: বেঙ্গালুরুগামী এয়ার ইন্ডিয়ার বিমানে যান্ত্রিক ত্রুটি, জরুরি অবতরণ তিরুচিরাপল্লিতে

Swati Maliwal Assault Case: সাংসদ স্বাতী মালিওয়ালকে শারীরিক হেনস্থার অভিযোগে গ্রেফতার মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের সহকারী বৈভব

POK Protest: 'চলছে লুণ্ঠন', বিক্ষোভে উত্তাল পাক অধিকৃত কাশ্মীর নিয়ে প্রতিক্রিয়া দিল্লির

Air India: দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বিমান, রানওয়েতে টাগ ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ এয়ার ইন্ডিয়ার

Punjab: তীব্র দাবদাহের সতর্কতা জারি পাঞ্জাবে, গরমের তীব্রতায় বিপর্যস্ত জনজীবন

General Election 2024: চার দফা নির্বাচনের শেষে গোটা দেশে ভোট দিলেন ৪৫ কোটি ভোটার, জানাল নির্বাচন কমিশন

PM Narendra Modi On Fico Attack: স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর ওপর হামলা, পাশে থাকার বার্তা প্রধানমন্ত্রী মোদীর (দেখুন টুইট)

Heat Wave Alert: দিল্লি, রাজস্থান,পাঞ্জাব ও উত্তরপ্রদেশে তীব্র তাপপ্রবাহের সতর্কতা, পারদ পৌঁছতে পারে ৪৫ ডিগ্রিতে